AlparslanAlparslan Buyuk Seljuk

উসমান অনলাইন আল্প আরসালান ভলিউম ৩৩ বাংলা সাবটাইটেল

পুরো ভলিউম দেখুন কোন বাপারিং ছাড়া

উসমান অনলাইন আল্প আরসালান ভলিউম ৩৩ বাংলা সাবটাইটেল

আল্প আরসালান কে হত্যার পরিকল্পনার করার অপরাধে নজরে থাকা সেফেরিয়ে হাতুন কিভাবে নির্দোষ প্রমাণিত হবে? হত্যা করতে আসা গুপ্তঘাতক কেন সে স্বীকারোক্তিতে ইনাল বেগকে কে ফাঁসালো? ইনাল বেগ কিভাবে নির্দোষ প্রমাণিত হবেন? দর্শক হৃদয়ের এরকম অনেক প্রশ্নের উত্তর নিয়ে হাজির হয় আল্প আরসালান ভলিউম ৩২।

গত পর্বেই আমরা জেনেছি পুরো হত্যা কান্ডের পেছনে হাত ছিলো টেকফুর গ্রেগরের, কিন্তু হত্যা চেষ্টাকারীকে যখন জেরা করা হয় যে সে কেন আল্পআরসালানকে হত্যা করতে চাইলো তখন সে বলে যে তার টার্গেট আল্পআরসালান বে ছিলো না বরং সেফেরিয়ে হাতুন ছিলো সে আরো বলে সে ইনাল বের নির্দেশে এটা করেছে, এই অপবাদ শুনে নির্দোষ ইনাল বে রাগে তাকে গলা টিপে হত্যা করে, যেহেতু ইনাল বে খুনের পরিকল্পনার অভিযুক্ত হয়েছেন তাই তাকে তার রুমে বন্দি করা হয়।

আল্প আরসালান ভলিউম ৩৩ বাংলা সাবটাইটেল দেখুন আমাদের সাইটে।

দৃশ্য পিছনে চলে যায়, আমরা দেখতে পারি হত্যাচেষ্টাকারীর যখন জ্ঞান ফিরে তখন তার ধারে দুজন লোক ছিলো, একজন চিকিৎসক অন্যজন আরসালান ইউসুফ বে। আরসালান ইউসুফ কৌশলে চিকিৎসককে রুম থেকে বের করে দেন।

এবং ঘাতককে চাপ প্রয়োগ করে জানতে পারেন এই হত্যা চেষ্টার পিছে হাত ছিলো বুখারার ওস্তাদ খোসরেফ। তখন আরসালান ইউসুফ তাকে বলেন তুমি যদি সবার সামনে স্বীকার কর এই হত্যাকান্ডের পিছে ইনাল বেগের হাত ছিলো তাহলে তোমার জীবন ভিক্ষা দিবো, ঘাতক কিছু বলার আগেই সেখানে আল্প আরসালান বেগ, ইনাল বে সহ রাজবংশের অন্যান্য সদস্যরা উপস্থিত হয়। তবে ঘাতক ইনাল বেগ কেই ফাঁসিয়ে দেয়।

পরবর্তী দৃশ্যে আমরা দেখি গোলজে হাতুন তার বোন সেফেরিয়ে হাতুনের সাথে দেখা করতে চাচ্ছে কিন্তু সৈন্যরা দেখা করতে দিচ্ছে না। তখন আল্প আরসালান বে এসে দরজা খুলে এবং দুই বোনকে মিলিত করে এছাড়াও তিনি সেফেরিয়ে হাতুনকে তার দোষ মুক্তির সংবাদ দেন।

এরপর আমরা ইনাল বেকে তার রুমে নজরবন্দী অবস্থায় পূর্ববর্তী ঘটনাগুলো স্বরণ করতে দেখি, সেসময় সেখানে ওখে হাতুনের চলে আসে। ওখে হাতুন ইনাল বে কে বলে সে সত্যিই জানতো না যে হত্যাকারীর টার্গেট সেফেরিয়ে হাতুন এবং তিনি ইনাল বে কে হত্যা রুখতে বাঁধা দেওয়ায় দুঃখ প্রকাশ করেন, এছাড়াও ওখে হাতুন ইনাল বে কে তার চলমান অবস্থা থেকে উত্তরণের সব চেষ্টা করবে বলে শপত করে, বিশেষ করে ওখে হাতুনের ” আমার যদি হাজারটা জীবন থাকতো তাও তোমাকে উদ্ধারের জন্য উৎসর্গ করতাম ” এই কথাটি দর্শক হৃদয়ে গভীর রেখাপাত করে।

আল্পআরসালান বে সেফেরিয়ে হাতুনের সাথে কথা বলে জানতে পারে হত্যাচেষ্টায় ব্যাবহৃত অনন্যসাধারণ অস্ত্র শুধুমাত্র বুখারার খোসরেফ ওস্তাদ বানাতে সক্ষম , তখন আল্পআরসালান বে সেফেরিয়ে হাতুন ও সৈন্য নিয়ে বুখারার পথে রওয়ানা হন। এদিকে আমরা ওখে হাতুনকে বুখারার কামারদেরকে জেরা করতে দেখি, চাপপ্রয়োগ করে তিনিও জানতে পারেন অস্ত্রগুলো খোসরেফ ওস্তাদের তৈরি, তখন তিনি খোসফেরকে বন্দি করে ভাসপুরাকানের দিকে রওয়ানা হন।

পরবর্তী দৃশ্যে আমরা এই সিজনে ১ম বারের মতো সুলতান তুগরুল বে কে দেখতে পাই। তিনি বাগদানের বিশেষ বাহিনীর হাতে নিপিড়ীত জনগোষ্ঠীর কিছু লোককে রক্ষা করেন। জালিমদের কয়েকজনকে হত্যা করেন এবং কিছু লোককে বাচিয়ে রেখে তাদের সাথীদের ডেকে আনতে বলেন, তখন তার সাথীরা এসে সুলতান তুগরুলের মুখোমুখি হয়, তারা তখনো জানতো তাদের সামনে যে দাঁড়িয়ে আছে সেই সুলতান তুগরুল, তাই তারা সুলতান তুগরুলের নামে বিদ্রোহী কথা বলে, তখন সুলতান তুগরুল ঐসকল অত্যাচারীকে হত্যা করেন।

এরপর আমরা ওখে হাতুনকে খোসরেফকে বন্দি করে নিয়ে যাওয়া অবস্থায় দেখি। পথিমধ্যে তারা বুখারার সৈন্য দ্বারা আক্রান্ত হন। ওখে হাতুনকে যখন পেছন থেকে এক সৈন্য আঘাত করতে যাবে ঠিক তখনই সেখানে আল্পআরসালান বে ও সেফেরিয়ে হাতুন স্বসৈন্যে উপস্থিত হন এবং তাকে রক্ষা করেন।

যেহেতু দুজন ইনাল বের বিপক্ষে সাক্ষ্য দিয়েছেন তাই আল্পআরসালান মুল সত্যটা উদঘাটন করতে ইনাল বে কে নিয়ে নতুনভাবে পরিকল্পনা সাজায়। তিনি ইনাল বে কে কারাগারে বন্দী করেন এবং ইনাল বে কে কারাগার থেকে পালিয়ে টেকফুর গ্রেগরের কাছে আশ্রয় নিতে বলেন। ইনাল বে তার কথামতো কারাগার থেকে পালান কিন্তু আরসালান ইউসুফের সৈন্যর মুখোমুখি হন, এযাত্রায়ও আল্পআরসলান ইনাল বে কে বাঁচিয়ে নেন এবং টেকফুরের কাছে পাঠিয়ে দেন।

আল্প আরসালান ভলিউম ৩৩ বাংলা সাবটাইটেল দেখে আপনার মন্তব্য জানান

ইনাল বে টেকফুর গ্রেগরের কাছে আশ্রয় চাইলে সে আশ্রয় দেয়। উপায়ান্তর না দেখে আরসালান ইউসুফ টেকফুর গ্রেগরের মেয়েকে অপহরণ করে এবং গ্রেগরের কাছে তার মেয়ের বিনিময়ে ইনাল বের মাথা দাবি করে। টেকফুর গ্রেগ ইনাল বে কে যখনই হত্যা করতে যাবে তখনই আল্পআরসালান সেখানে উপস্থিত হয় এবং দর্শক মহলকে উৎকন্ঠার সাগরে ভাসিয়ে রেখে পর্বটি এখানেই শেষ হয়।

অতিরিক্ত বৃষ্টির কারণে ভলিউম আসতে একটু বিলম্ব হতে পারে।

আল্প আরসালান ভলিউম ৩৩ বাংলা সাবটাইটেল

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button